1. admin@creativegaibandha.com : Admin :
  2. creativegaibabdha@gmail.com : creative gaibabdha : creative gaibabdha
ইউপি নির্বাচনে বল্লমঝাড় ইউনিয়নে যোগ্য প্রার্থী সাবিন
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

ইউপি নির্বাচনে বল্লমঝাড় ইউনিয়নে যোগ্য প্রার্থী সাবিন

মোঃ রিফাতুন্নবী রিফাত 
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ Time View
ইউপি নির্বাচনে বল্লমঝাড় ইউনিয়নে যোগ্য প্রার্থী সাবিন

সরকারের উন্নয়নের তথ্য নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন একজন যোগ্য প্রার্থী আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন। তিনি অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি চেয়ারম্যান থাকাকালীন ইউনিয়নের উন্নয়নে ব্যাপক কাজ করেন। তিনিই প্রথম ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা শুরু করেন। অনেক অবহেলিত এলাকায় বিদ্যৎ এর সংযোগ প্রদান করেন। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এম্বুলেন্স প্রদান করেন। যাতায়াতের সুবিধার জন্য নতুন রাস্তা, পুল, কালভার্ট নির্মাণ ও গুরুত্বপূর্ণ রাস্তাগুলো পাঁকা করার ব্যবস্থা করেন।এছাড়াও তিনি পরপর তিনবার গাইবান্ধার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১৩ সালে ফিলিপাইন এবং ২০১৫ সালে ফিলিপাইন ও সিঙ্গাপুর সরকারী ভাবে সফর করেন। তিনি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম গাইবান্ধা জেলা শাখার সাবেক সাধারন সম্পাদক। এখনও মানুষের সেবায় নিয়োজিত থেকে কাজ করে যাচ্ছেন।

রাজনৈতিক জীবনের শুরু ছাত্রলীগের মাধ্যমেই। তিনি পর্যায়ক্রমে সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা সরকারী কলেজ ও গাইবান্ধা সদর উপজেলা শাখা, সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ,গাইবান্ধা জেলা। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ, গাইবান্ধা শহর শাখার সাধারন সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন। তিনি রাজনৈতিক ছাড়াও অনেক সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত আছেন। তিনি গাইবান্ধা চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক ও সাবেক সহ-সভাপতি এবং এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও একজন সাধারণ সদস্য. এছাড়াও তিনি গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশন এর সহ-সভাপতি এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন ও কার্যকরী সদস্য হিসেবে নিযুক্ত আছেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গাইবান্ধা সদর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মো. হারুন অর রশিদ হারুন, বল্লমঝাড় ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. শহীদুল ইসলাম বলেন, আলহাজ্ব এমারুল ইসলাম সাবিনকেই তৃণমূল আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী ও আবারো অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। কারণ তার চেয়ারম্যান থাকাকালীন সময়ে কোনো প্রকারের অর্থনৈতিক বা চারিত্রিক কেলেংকারী নেই। তারা বলেন, আলহাজ্ব এমারুল ইসলাম সাবিনকে ঘিরে ইতিবাচক পরিবর্তনের স্বপ্ন দেখছে নেতাকর্মী ও সাধারণ মানুষ। এখন পর্যন্ত যারা এই ইউনিয়ন থেকে যারা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে চাচ্ছেন তাদের সবার মধ্যে আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন জনপ্রিয়তায় এগিয়ে আছেন বলে মনে করেন।তারা আরো বলেন আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন বিগত জাতীয় ও উপজেলা নির্বাচনে তিনি ইউনিয়ন আহ্বায়ক হিসেবে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করেন।

আলহাজ্ব এমারুল ইসলাম সাবিনকে এই ইউনিয়নে যোগ্য ও সৎ নেতা হিসেবে ছোট-বড় সবাই মানে এবং এইবার নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করবেন বলে আশা করে বল্লমঝাড় ইউনিয়নবাসী। মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চান এবং সাধারণ মানুষের হক নষ্ট হবে না বিবিধ বিষয় উল্লেখ করে আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং ভিশন ২০২১-২০৪১ বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাবো। যদি প্রানপ্রিয় নেত্রী এবং বল্লমঝাড় ইউনিয়ন-বাসী আবারো আমার ওপর আস্থা রাখেন ইনশাআল্লাহ পূর্বের ন্যায় আমি প্রধানমন্ত্রীর এবং বল্লমঝাড়-বাসীর আস্থা এবং বিশ্বাসের মর্যাদা দিতে পারবো।জনগণকে সঙ্গে নিয়ে বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

৫নং বল্লমঝাড় ইউনিয়নের প্রত্যেকটি চায়ের দোকানে ও হাট-বাজারে শুধু সাধারণ জনগণের মাঝে একটাই আলোচনা যে তিনি কখনই কোনো কাজ অর্থের বিনিময়ে করেননা পাশাপাশি বল্লমঝাড় ইউনিয়নের উন্নয়নের জন্য সাধারণ মানুষের কল্যাণে আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন ভাই কেই চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

অমার জেলা, আমার গল্প

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

অমার জেলা, আমার গল্প

গাইবান্ধা জেলার তরুণরা ভলান্টিয়ার হওয়ার গল্প পাঠাও

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৬
  • ১২:১৪
  • ৪:২৪
  • ৬:০৬
  • ৭:১৯
  • ৬:১৭

অমার জেলা, আমার গল্প

বাংলাদেশে

আক্রান্ত
৫৪৯,১৮৪
সুস্থ
৫০১,১৪৪
মৃত্যু
৮,৪৪১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

উষ্ণতার ছোঁয়া

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫৪৯,১৮৪
সুস্থ
৫০১,১৪৪
মৃত্যু
৮,৪৪১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৩৫
সুস্থ
৬৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
Theme Customized BY ITPolly.Com