1. admin@creativegaibandha.com : Admin :
  2. creativegaibabdha@gmail.com : creative gaibabdha : creative gaibabdha
সৃজনশীলতায় কর্মমুখর একজন মনজুর কাদের
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে ২শ ৭২ পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া গৃহ হস্তান্তর পলাশবাড়ীতে ৬০টি গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার কৃষকেরা পেলো যন্ত্র,অসুস্থরা পেলো চিকিৎসা ও শীতার্তরা পেলো বস্ত্র করোনা থেকে রক্ষার জন্য আল্লাহ্ নিকট প্রার্থনা করুন:ডেপুটি স্পিকার গাইবান্ধায় কৃষকের ক্ষতি পুষিয়ে নিতে সরিষা চাষ গাইবান্দায় ঘরের পাশাপাশি পেলেন বিধবা ভাতা গাইবান্ধায় শৈত্যপ্রবাহ জনজীবন স্থবির ন্যাশনাল সার্ভিসের দূর্নীতি অনুসন্ধানে মাঠে নেমেছে তদন্ত কমিটি গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটির ১৭ দফা ইস্তেহার ঘোষনা টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সৃজনশীলতায় কর্মমুখর একজন মনজুর কাদের

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৩৮ Time View
সৃজনশীলতায় কর্মমুখর একজন মনজুর কাদের
সৃজনশীলতায় কর্মমুখর একজন মনজুর কাদের

রাজশাহী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদেরের সৃজনশীল কর্মকান্ডে গতিশীল উজ্জ্বলতায় পৌছেছে। বাংলাদেশ শিশু একাডেমি রাজশাহী, শিশু বিকাশ কেন্দ্র আর রাজশাহীর ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্স (এনটিসিএফ)। মানবতার প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ক্রমবর্ধমান উন্নয়ের দিকে ধাবিত হচ্ছে, বিভিন্ন মাপকাঠিতে দেশ এগিয়ে চলেছে অবিরাম। দেশের এরকম উন্নয়নের ধারাবহিকতায় থেমে নেই মনজুর কাদেরও। তিনি সরকারি নির্দেশনা মতে সকল বিধি মেনে অক্লান্ত পরিশ্রম ও মেধা-মনন দিয়ে রাজশাহী শিশু একাডেমিকে বাংলাদেশের মধ্যে একটি মডেল হিসেবে দাঁড় করানাের কাজে ব্যপ্ত রেখেছেন নিজেকে।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদেরে ২০১৭ সালের শেষভাগে রাজশাহীতে যােগদানের পর থেকেই নদীর ধারের নির্জন এলাকার রাজশাহী শিশু একাডেমি মুখর হয়ে উঠেছে শিশুদের কলকাকলিতে। প্রতিটি জাতীয় দিবস-ই পালিত হচ্ছে উৎসব মুখরতায়।

স্থানীয় ও জাতীয় পর্যায়ের নানা প্রতিযােগিতার আয়ােজন হচ্ছে নিয়মিত। অভিজ্ঞ শিক্ষক দ্বারা পরিচালিত হচ্ছে নাচ, গান, আবৃত্তি, ছবি আঁকা, সুন্দর হাতের লেখা সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুশীলন আর প্রশিক্ষণ।

শিশুদের সংগঠন এনটিসিএফ এর ডিসট্রিক্ট ভলান্টিয়ার জুলফিকার আলম মারুফ বলেন, আমার দেখা শিশু সংগঠক ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তাদের মধ্যে তিনি-ই সেরা, কারন তাঁ রয়েছে শিশুদের সাথে শিশুসুলভ আচরণ নিয়ে মেশবার এক দারুণ ক্ষমতা, আর সে কারনেই শিশুরাও তাঁর সাথে খুব সহজেই মনের সব কথা বলতে পারে। আমাদের সৃজনশীল কোন কাজেই তাঁকে না বলতে শুনিনি, বরং আমরা যেন দ্বিগুণ উৎসাহে ভালাে কাজ গুলাে করি সেই অনুপ্রেড়না যােগান সব সময়।

সৃজনশীলতায় কর্মমুখর একজন মনজুর কাদের
রাজশাহীর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের

প্রখ্যাত প্রবীণ সংগীত প্রশিক্ষক ও শিশু একাডেমির শিক্ষক মঞ্জুশ্রী চৌধুরী বলেন, মনজুর কাদের একজন ভালাে শিশু সংগঠক এবং কর্মকর্তা হিসেবেও সফল। তিনি রাজশাহী শিশু একাডেমির ছােট বড় যে বয়সেরই হােক না কেন সকল শিক্ষককে যথাযথ সম্মান করেন। এটি তাঁর একটি বড় গুন বলে আমি মনে করি। ফলশ্রুতিতে রাজশাহী শিশু একাডেমিতে বিগত ২ বছরে ছাত্রছাত্রী বেড়ে প্রায় দ্বিগুণ হয়েছে।

এদিকে শিশু একাডেমি ও শিশু বিকাশ কেন্দ্রের অধিকাংশ অভিভাকরাই মনে করেন বর্তমান জেলা শিশু বিষয়ক কর্মকর্তা অতীতের সব কর্মকর্তার থেকে বেশী কার্যকর ভূমিকা পালন করছেন। অভিভাবক ও ছাত্রছাত্রীদের সাথে ভালাে আচরণ করার কথাও এখন অভিভাবকদের মুখে মুখে।

অমার জেলা, আমার গল্প

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

অমার জেলা, আমার গল্প

গাইবান্ধা জেলার তরুণরা ভলান্টিয়ার হওয়ার গল্প পাঠাও

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭
  • ১২:১৪
  • ৪:০৩
  • ৫:৪৩
  • ৭:০০
  • ৬:৪১

অমার জেলা, আমার গল্প

বাংলাদেশে

আক্রান্ত
৫৩২,৯১৬
সুস্থ
৪৭৭,৪২৬
মৃত্যু
৮,০৫৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৮,৯৫০,৮৩৭
সুস্থ
৫৪,৩৬৬,৪১৮
মৃত্যু
২,১২১,০৯৫

উষ্ণতার ছোঁয়া

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫৩২,৯১৬
সুস্থ
৪৭৭,৪২৬
মৃত্যু
৮,০৫৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫১৫
সুস্থ
৪৪৭
মৃত্যু
১৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
Theme Customized BY ITPolly.Com