ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে অনুদানের চেক বিতরণ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২১ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে ২০২০-২১ অর্থ বছরের অনুদানের চেক বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমান জেলার ৩২টি নারী সংগঠনের মাঝে ৯ লাখ ৯০ হাজার এবং দুটি নারী সংগঠনকে বিশেষ অনুদান হিসেবে ১ লাখ টাকার চেক বিতরণ করেন।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নার্গিস জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা জেলা চেয়ারম্যান মাহমুদা বেগম পারুল, বীরমুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, গাইবান্ধা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ। সভায় বিভিন্ন মহিলা সংগঠনের সভানেত্রী ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।