ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যকেন্দ্রের জায়গায় বাড়ি নির্মাণ

নিউজ ডেস্ক
নভেম্বর ১০, ২০২১ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জায়গা দখল করে নির্মিত বাড়ি।

গাইবান্ধার ফুলছড়িতে স্বাস্থ্যকেন্দ্রের জায়গা অবৈধভাবে দখল করে বাড়ি নির্মাণ ও গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। তবে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা।

জানা যায়, ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জায়গা দখল করে বাড়ি নির্মাণ করেন একই ইউনিয়নের গুনভরি গ্রামের জাহাঙ্গীর আলম ও তাঁর স্ত্রী লাইজু বেগম। একই সঙ্গে তাঁরা পরিবার কল্যাণ কেন্দ্রের জায়গায় থাকা একটি গাছ কেটে নেন এবং কর্মকর্তাদের ভয়ভীতি দেখান।

স্বাস্থ্যকেন্দ্রের পরিদর্শক ছালেহা আকতার জানান, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নামে ৫৩ শতক জমি। সীমানা প্রাচীর না থাকায় ওই পরিবারটি জোরপূর্বক কিছু জায়গা দখল করে ঘর নির্মাণ করে। কিছু বলতে গেলেই বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখান। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ডা. রফিকুল ইসলাম আজকের পত্রিকা বলেন, বিষয়টি জানতে পেরে ওই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বাস্থ্য পরিদর্শক আকতারুজ্জামানকে থানায় মামলা করার নির্দেশ দেওয়া হয়েছে। অবৈধভাবে দখল করা জায়গা পুনরুদ্ধারে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।