ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে লালন বাউল যুব সংঘের  ত্রাণ সামগ্রী বিতরণ

Admin
জুলাই ৩০, ২০২১ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সুন্দরগঞ্জ লালন বাউল যুব সংঘের উদ্যােগে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ১০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার পৌরসভার বিভিন্ন মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রত্যেক সুবিধাভোগী পরিবারকে চাল, ডাল, আলু, তেল ও লবণ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, লালন বাউল যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি- লিটন শেখ, সহ- সভাপতি সঞ্জিত সাহা, সাধারণ সম্পাদক- মুকুল খন্দকার, সহ- সাধারণ সম্পাদক- সুজন মিয়া, সচিব সচিব- বিপুল দেবনাথ, ধর্মবিষয়ক সম্পাদক ইমান আলীসহ আরও অনেকে। সুবিধাভোগী কলিমন বেওয়ার সাথে কথা হলে তিনি জানান, করোনাকালীন সময় লগডাউনে আমাদের পরিবারের কাজ কর্ম বন্ধ হয়ে গেছে। ঘরে থাকা খাবার ও শেষ হয়ে গেছে।

টাকা ধার করে সংসার চালাতে হচ্ছে। ছোট ছোট সন্তানদের ঠিক মতো খেতে দিতে পারছিনা। সরকারের দেয়া তেমন কোনো ত্রাণ এখনো পাইনি। তবে আজ লালন বাউল যুব সংঘের উদ্যােগে আমাদের বাড়ীতে এসে ত্রাণ সামগ্রী দিচ্ছে তা থেকে কয়েকদিন পেট ভরে খাবার পাবো। আমরা দোয়া করি সংগঠনের সকল সদস্যদের এরকম উদ্যােগ যেনো সবসময় নিতে পাড়ে এবং আল্লাহ যেনো তাদের হেফাজত করেন।

এসময় লালন বাউল যুব সংঘের প্রতিষ্ঠাতা-সভাপতি লিটন শেখ জানান, সরকার ঘোষিত লগডাউনে যে সকল কর্মহীন অসহায় পরিবার গুলোকে খুঁজে বের করে, আমরা তাদের বাড়ীতে গিয়ে আমাদের নিজ অর্থায়নে প্রতিদিন ২০ টি পরিবারকে ত্রাণ সামগ্রী দিতেছি। তবে সমাজের বিত্তবান ব্যক্তিরা যদি আমাদের পাশে দাঁড়ান, তাহলে আমরা আরও বেশি পরিবারকে ত্রাণ সামগ্রী দিতে পারবো। তবে লগডাউন যতদিন থাকবে, ততদিন আমাদের সাধ্যমত এই উদ্যোগ অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।