ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে জামায়াত সভাপতিসহ গ্রেপ্তার ৪

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২১ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ও বেলকা ইউনিয়নের জামায়াত সভাপতিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার শান্তিরাম ইউনিয়নের সুরুত আলীর মোড় নামকস্থানে মিছিল করাসহ নাশকতামুলক কর্মান্ডের পরিকল্পনা করার অপরাধে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শান্তিরাম পরান গ্রামের নুরুজ্জামান সরকারের ছেলে শান্তিরাম ইউনিয়ন জামায়াতের সভাপতি সুজা মিয়া, পূর্ব বেলকা গ্রামের কাজির উদ্দিনের ছেলে বেলকা ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল ওয়াহেদ মিয়া, শান্তিরাম গ্রামের নজরুল ইসলামের ছেলে জামায়াত কর্মী মিজানুর রহমান, নুরুল ইসলামের ছেলে মনোয়ারুল ইসলাম।

এনিয়ে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হারুন অর রশিদ বাদী হয়ে ৩০ জন নামিও আসামি ও ৩০-৪০ জন বেনামিও আসামি করে নাশকতা মামলা করেছেন।

এব্যাপারে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, সরকারবিরোধী মিছিল এবং নাশকতামুলক কর্মকান্ডের পরিকল্পনা করার অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।