ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে একদিনে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Admin
জুলাই ৩০, ২০২১ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশু মারা গেছে। আজ বৃহস্পতিবার উপজেলার সোনারায় ইউনিয়ন ও দহবন্দ ইউনিয়নে ঘটনা দুটি ঘটে। উপজেলা থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান দুই শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ ছিল উপজেলার সোনারায় ইউনিয়নের শিবরাম গ্রামে আরিফুল ইসলামের ছেলে আপন (৬)। পরবর্তীতে বিকেল ৪টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে একইদিন বিকেলে দহবন্দ ইউনিয়নের ঝিনিয়া গ্রামের সুজন মিয়ার দুই বছরের শিশু কন্যা সাফিয়া কতার বাড়ি সংলগ্ন পুকুরের পানিতে পড়ে মারা যায়। দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।