ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাদুল্লাপুরে বাসার গেট থেকে বোমা-ককটেল উদ্ধার

Admin
জুলাই ২৫, ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের একটি বাসার গেট থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো দুটি পেট্রল বোমা ও তিনটি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে পোস্ট অফিস সংলগ্ন বিজিবির সাবেক সদস্য নুরুল আমিনের বাসার গেট থেকে এগুলো উদ্ধার করা হয়।

বাসার মালিক নুরুল আমিন জানান, সকালে হঠাৎ করে বাসার গেটের সামনে একটি পলিথিনে মোড়ানো ব্যাগ দেখতে পাই। পলিথিনের মধ্যে দুটি বোতল দেখে সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানালে তারা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, বোতল দুটিতে পেট্রল ছিল না। তবে বোতলের মুখ পর্যন্ত লম্বা কাপড় ছিল। এ ছাড়া কালো টেপ ও তার দিয়ে পেঁচানো তিনটি ককটেল সাদৃশ্য বস্তু ছিল পলিথিনে। উদ্ধারের পর সেগুলো প্রাথমিকভাবে পানিতে ভিজিয়ে নিস্ক্রিয় করা হয়। এগুলো বোমা বা বিস্ফোরক জাতীয় কোনো দ্রব্য কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।