ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাদুল্লাপুরে নতুন ইউএনও রোকসানা বেগমের যোগদান

Admin
আগস্ট ৯, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মোছা. রোকসানা বেগম। তিনি বিদায়ী ইউএনও মো. নবীনেওয়াজ সেখ মিটুলের স্থলাভিষিক্ত হয়েছেন।

রবিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে চার্জ গ্রহণের মাধ্যমে রোকসানা বেগম ইউএনও হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এসময় তাকে ফুলের শুভেচ্ছা জানায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। একই অনুষ্ঠানে ইউএনও নবীনেওয়াজ সেখ মিটুলকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

যোগদান করেই রোকসানা বেগম বঙ্গমাতার জন্মদিনে পুস্পমাল্য অর্পন করেন। এছাড়া দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও অলোচনা সভায় অংশ নিয়ে কর্মকাল শুরু করেন তিনি।

নবাগত ইউএনও রোকসানা বেগম নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। তারআগে রংপুরের মিঠাপুকুর উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। রোকসানা বেগম পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমানের মেয়ে। দীর্ঘদিন ধরে সাইদুর রহমান অটোয়ারী উপজেলা আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া বর্তমানে তিনি বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বিসিএসের ৩৩ তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা রোকসানা বেগম গত ২ আগষ্ট গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত রোকসানা বেগমের স্বামী বাবলুর রশীদ একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। দাম্পত্য জীবনে তাদের ১১ বছরের এক মেয়ে সন্তান রয়েছে।

বিদায়ী ইউএনও মো. নবীনেওয়াজ সেখ মিটুল পদায়ন পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কুড়িগ্রাম জেলায় যোগদান করবেন। তিনি গত দুই বছরে সাদুল্লাপুর উপজেলায় সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।