ঢাকামঙ্গলবার , ১৭ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাদুল্লাপুরে খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাওয়ায়ে স্বর্ণাংকার ও নগদ টাকা লুট

Admin
আগস্ট ১৭, ২০২১ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার এক গ্রামে রান্না করা খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দিয়ে পরিবারের সবাইকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
গতকাল মঙ্গলবার সকালে অচেতন অবস্থায় ওই পরিবারের গৃহকর্তী নিলা রাণী সরকার (৫০) ও তার ছেলে হিমাংশু কুমার সরকার (৩০) কে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের বড় দাউদপুর গ্রামের হোমিও চিকিৎসক অনিল কুমার সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

হোমিও চিকিৎসক অনিল কুমার সরকার জানান, সোমবার রাতে তার স্ত্রী নিলা রাণী সরকার ও তার ছেলে হিমাংশু কুমার সরকার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে ওই দিন রাত সাড়ে ১১টার দিকে তিনি পাশর্^বর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার মাদারগঞ্জহাটস্থ তার চেম্বার থেকে বাড়ি এসে দেখেন তার দুইটি ঘরের দরজা খোলা। এসময় তিনি তার স্ত্রীর ঘরের সামনে গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়া না পেয়ে পরে ঘরের জানালা দিয়ে দেখেন তার স্ত্রী অচেতন হয়ে ঘরের মেঝেতে পড়ে আছেন। একই অবস্থা তার ছেলেরও। পরে দরজা খোলা ঘর দু’টিতে গিয়ে দেখতে পান আলমারি ও ট্রাঙ্ক গুলো খোলা এবং অন্যান্য জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা ওই আলমারি ও ট্রাঙ্ক গুলো থেকে তার স্ত্রীর সাড়ে তিন ভরি স্বর্ণাংকার এবং নগদ ২০/২২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সুরঞ্জন কুমার জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে অচেতন অবস্থায় এক নারীসহ ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদেরকে রাতের খাবার কিংবা পানির সাথে উচ্চ মাত্রার ঘুমের কিংবা চেতনানাশক ওষুধ ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। তাদের অবস্থা উন্নতির দিকে রয়েছে।

সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।