ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সদ্য নির্বাচিত ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা, অভিযুক্তের বাড়িতে আগুন

নিউজ ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা সদর উপজেলার ১ নম্বর লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদ্য নির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মো. আব্দুর রউফ মাস্টারকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয় আরিফ মিয়া (৩৮) নামে এক যুবক এ ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। ঘটনার পর রাতেই বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত আরিফ মিয়ার বাড়ি আগুনে পুড়িয়ে দেয়।

শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরের কুটি গ্রামের বামুনির ভিটে নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সদস্য নির্বাচিত হন। পাশাপাশি আব্দুর রউফ লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত্যু ফজলুল হকের ছেলে।

অভিযুক্ত আরিফ মিয়া একই ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে মোটরসাইকেলে করে বন্ধু রুহুল আমিনের সঙ্গে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে বামুনির ভিটা নামক স্থানে পাকা সড়কে একটি ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। এ সময় পিছন থেকে আরিফ মিয়া আব্দুর রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যান। হামলায় রউফ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজন ও স্থানীয়দের অভিযোগ, নির্বাচনের দ্বন্দ্বের জেরে আরিফ মিয়া পরিকল্পিতভাবে আব্দুর রউফের ওপর হামলা করে। এ ঘটনায় আরিফসহ তার ইন্ধনদাতাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এদিকে, ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। হাসপাতালে আব্দুর রউফের মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত আরিফ মিয়ার বাড়িতে আগুন ধরিয়ে দেন। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সদর থানার ওসি মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আরিফকে আটকের চেষ্টা চলছে। সদর হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

সুত্র: বাংলা ট্রিবিউন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।