ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সকলের সহযোগিতায় ফোরলেনের কাজ দ্রুত সম্পন্ন হবে-গাইবান্ধায় সড়ক ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

সকলের সহযোগিতায় ফোরলেনের কাজ দ্রুত সম্পন্ন হবে বলে মন্তব্য করেছেন সড়ক ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধা ফোরলেন সড়ক সরেজমিনে পরিদর্শনের সময় একথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, রংপুর সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, বগুড়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ, রংপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রাশেদুল আলম, দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান, গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী, ও গাইবান্ধা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ফিরোজ আখতার। এছাড়াও রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, ঠাকুরগাও, পঞ্চগড়, নিলফামারী, বগূড়া, জয়পুরহাট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন। পরিদর্শনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত সচিব নীলিমা আখতার বলেন, ফোরলেনের কাজের সাথে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রেল বিভাগ, বিদ্যুত বিভাগসহ সরকারের বিভিন্ন দফতর নানাভাবে যুক্ত। শুধু সড়ক বিভাগের পক্ষে ফোরলেন প্রকল্প বাস্তবায়ন করা কঠিন।

এছাড়া গাইবান্ধা শহরে বাস্তবায়নাধীন ফোরলেন প্রকল্পের বেশ কিছু জায়গায় মামলা জনিত জটিলতাও রয়েছে। ফলে আইনের মধ্যে থেকে সকল সমস্যা নিরসন করে কাজটি করতে হচ্ছে । এতে করে কাজটি কিছুটা বিলম্বিত হওয়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানেরও ব্যয় বৃদ্ধি পেয়েছে। সেদিকটাও বিবেচনা করতে হচ্ছে সড়ক বিভাগকে। তবে সকল প্রতিষ্ঠানকে নিয়ে সার্বিক বিষয়ে আলোচনা করে কাজটি দ্রুত সম্পন্নের উদ্যোগ নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।