ঢাকাসোমবার , ১১ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

শিশু অধিকার সপ্তাহে এনসিটিএফ এর চিত্রাংকন ও পোস্টার তৈরির প্রতিযোগিতা

নিউজ ডেস্ক
অক্টোবর ১১, ২০২১ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

“শিশুর জন্য বিনিয়োগ করি, সমৃদ্ধ বিশ্ব গড়ি” প্রতিপাদ্য শীর্ষক বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে দিনব্যাপী শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন ও পোস্টার তৈরি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ অক্টোবর, রবিবার দুপুরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জাতীয় পর্যায়ে শিশু অধিকার বাস্তবায়নকারী শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) এর আয়োজনে ও সেভ দ্য চিলড্রেন এর সহযোগিতায় আয়োজিত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এনসিটিএফ গাইবান্ধা এর সভাপতি কে. এইচ খান রোহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাদেকুর রহমান।

শিশুদের মধ্যে বক্তব্য রাখেন এনসিটিএফ গাইবান্ধা এর সাধারণ সম্পাদক তাওফিক ওমর হিমন, সৈয়দা সামিয়া জাহান, সেভ দ্য চিলড্রেন এর জেলা ভলান্টিয়ার মোঃ তাওহীদ তুষার।
প্রতিযোগিতা শেষে শিশুদের মাঝে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

প্রতিযোগিতায় জেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু, সুবিধাবঞ্চিত শিশু, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুসহ ৫০ জন প্রতিযোগি অংশগ্রহণ করে।

উল্লেখ্য যে, গত ৪ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত সারা দেশে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ -২০২১ পালিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।