ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

রাত পোহালেই পলাশবাড়ীর ৬ ইউনিয়নে নির্বাচন

নিউজ ডেস্ক
নভেম্বর ২৭, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আগামিকাল ২৮ নভেম্বর রোববার গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নে তৃতীয় ধাপে নির্বাচন। মহদীপুর ইউনিয়নে ইভিএম ও বাকী ৫টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিরতীহীনভাবে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

শনিবার দিনব্যাপী উপজেলা ডাউন হল হতে প্রিজাইডিং অফিসারদের মাধ্যমে ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌছানো হয়েছে।

এদিকে নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন।
নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করতে ৬০টি ভোট কেন্দ্রে ৯’শ ১৮ জন পুলিশ, ৩ হাজার ১’শ ৬২ জন আনসার, ২ প্লাটুন বিজিবি সার্বক্ষণিক ভাবে নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

এছাড়াও ৬টি ইউনিয়নে পুলিশের ১২টি মোবাইল টিম, কুইক রেসপন্স টিম (কিউআরটি) র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব ও সাদা পোষাকে দায়িত্ব পালন করবে ডিবি পুলিশ। ভোট কেন্দ্র সমূহে কেউ কোন অরাজকতা নাশকতা কিংবা বিশৃঙ্খলা করার চেষ্টা করলে পুলিশ তা কঠোর হস্তে দমন করবে বলে জানান গাইবান্ধা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা।

উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ২’শ ৮৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্যা পদে ১’শ ১১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন। উপজেলার ৬টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ২৫ হাজার ৬’শ ৪৭ জন। এর মধ্যে পুরুষ ৬১ হাজার ১৮ জন ও মহিলা ৬৪ হাজার ৬’শ ২৯জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।