ঢাকামঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর গাইবান্ধা জেলার তৃতীয় বোর্ড নির্বাচন অনুষ্ঠিত 

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৮, ২০২১ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ভলান্টিয়ার ফর বাংলাদেশ এমন একটি অরগানাইজেশান যা সুবিধাবঞ্চিত মানুষের সেবায় নিয়োজিত। জাগো ফাউন্ডেশন যার যাত্রা ২০১১ সালে শুরু হয়ে বর্তমান সময় পর্যন্ত এর বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রম অঅব্যাহত রয়েছে। আর ভলান্টিয়ার ফর বাংলাদেশ হলো জাগো ফাউন্ডেশন এর একটি ইয়ুথ উইং যেখানে বাংলাদেশের ৪৫০০০+ ভলান্টিয়ার তাদের নিরলস প্রচেষ্টার মাধ্যমে সমাজ, দেশ তথা রাষ্ট্রের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সংগঠনটির লক্ষ্য এসডিজি এর লক্ষ্যগুলো পূরণে সরকারকে সহায়তা করা। যা ইতোমধ্যে আমরা ভলান্টিয়ার ফর বাংলাদেশ বিভিন্ন লক্ষ্য পূরণে কাজ করতে সক্ষম হয়েছি। বর্তমানে ৬৪ টি জেলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশের কার্যক্রম চলছে।

প্রথমবারের মতো ৬৪ টি জেলা বোর্ড নির্বাচনে অংশগ্রহণ করে । যেখানে গাইবান্ধা জেলা ছিল একটি অংশকারি জেলা । এখানে সভাপতি হিসেবে নির্বাচিত হয় শরিফুল ইসলাম শাকিল , সহ সভাপতি তানজিয়া জেসমিন জেমি , সাধারণ সম্পাদক মোঃ আব্ধুল্লাহেল কাফি , মানব সম্পদ কর্মকর্তা রিয়াদুস সালেহীন রিজভী , প্রজেক্ট অফিসার রিফাত , কোষাধ্যক্ষ সাম্য প্রামাণিক ও পাবলিক রিলেশন অফিসার সানজিদা আক্তার।

সভাপতি শরিফুল ইসলাম শাকিল আমাদের জানান, “আশা করি আমরা খুব তাড়াতাড়ি আমাদের জেলাকে সর্বোচ্চ শিকড়ে ও এখানে এসডিজি এর গোল গুলো প্রতিষ্ঠিত করতে পারবো ইনশাল্লাহ। পাশাপাশি আমাদের কার্যক্রম সব সময় চলমান থাকবে। এবং যে কোনো সেচ্ছাসেবী মূলক কাজের প্রয়োজনে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন । আমাদের ঠিকানা – shoriful.shakil@vbd.com.bd

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।