ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ফাঁকা গুলি, আটক ৩

নিউজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় একটি ভোটকেন্দ্র দখল ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার শ্রীপুর ইউনিয়নের বৌলজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে বৌলজান কেন্দ্রে হামলা চালিয়ে চারটি কক্ষের ব্যালট পেপার ছিনতাই করে ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থীর সমর্থকেরা। পরে আইনশৃঙ্খলা রক্ষাকরী বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালায়।

এ ঘটনায় কনস্টেবল মোমিনুল ও মাহবুব মিয়া আহত হয়েছেন। এ ছাড়া তিনজনকে আটকের খবর পাওয়া গেছে।

বৌলজান কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার তসলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। ব্যালট উদ্ধারে কাজ করছে পুলিশ।

তবে ব্যালট পেপার ছিনতাইয়ের বিষয়টি অস্বীকার করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, বর্তমানে কেন্দ্র ও আশপাশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সুত্র: আজকের পত্রিকা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।