ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বালাসি-বাহাদুরাবাদ বহুমূখী সেতু বাস্তবায়নের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসিঘাট থেকে জামালপুর জেলার বাহাদুরাবাদঘাট পর্যন্ত সড়কসহ বহুমুখী সেতু বা টানেল বাস্তবায়নের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসিঘাট এলাকায় এসব কর্মসূচি পালন করে ‘ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটি’।

বহুমুখী সেতু বাস্তবায়নের দাবিতে মানববন্ধনে বক্তব্য দেন- ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি আ্যাড. আশরাফ আলী, সাধারন সম্পাদক ওমর হায়াৎ স্বাপন, শহিদুল্লাহিল ফারুক, মাছুদুর রহমান মাসুদ, আনারুল ইসলাম লেবু, নেয়ামুল আহসান পামেল, নুর মোহাম্মাহামাদ বাবু, আতাউর রহমান, রোমান, জাহাগির, আব্দুল মোতালেব প্রমুখ।

মানববন্ধনে সাংবাদিক, উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, রাজনৈতিক, সামাজিক-সংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাসহ নানা শ্রেণি-পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

অবিলম্বে বালাসিঘাট থেকে বাহাদুরাবাদঘাট পর্যন্ত সড়কসহ বহুমুখী সেতু বা টানেল বাস্তবায়নের দাবি জানিয়ে বক্তারা বলেন, বালাসি-বাহাদুরাবাদ রুটে ফেরি সার্ভিস চালুর জন্য বিআইডাবিøউটিএ ১৪৫ কোটি টাকা ব্যয়ে টার্মিনালসহ অবকাঠামো নির্মাণ করেছে। কিন্তু সম্প্রতি বিআইডাবিøউটিএর এক প্রতিবেদনে এই পথে আর ফেরি চালু করা সম্ভব নয় বলে উল্লেখ করা হয়। সম্ভাব্যতা যাচাই বাছাই ছাড়াই প্রকল্প বাস্তবায়ন করে এই বিপুল পরিমাণ রাষ্ট্রীয় অর্থ অপচয়ের সাথে জড়িত ব্যক্তিদের শাস্তি ও দুর্নীতির উৎস খুঁজে বের করে শ্বেতপত্র প্রকাশ এবং উত্তরবঙ্গে প্রবেশের বিকল্প পথ হিসেবে গাইবান্ধার বালাসিতে ফেরি চলাচলসহ ব্রহ্মপুত্র সেতু বাস্তবায়নের আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

সুত্র: আমারজেলা ডট নিউজ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।