ঢাকারবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ফুলছড়িতে যত্ন প্রকল্পের উপকার ভোগীদের মাঝে ক্যাশ কার্ড বিতরণ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৫, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার ফুলছড়িতে যত্ন প্রকল্পের উপকার ভোগীদের মাঝে ক্যাশ কার্ড বিতরণ করা হয়েছে।

ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেষ্ট (আইএসপিপি) যতœ প্রকল্পের ফুলছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমিটির আয়োজনে শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে প্রকল্পের উপকারভোগীদের মাঝে ক্যাশ কার্ড বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশিদ আলম সরকার। সভা চলাকালীন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এম. পি ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন।

আইএসপিপি-যতœ প্রকল্পের পরিচালক ও অতিরিক্ত সচিব (প্রশাসন) দীপক চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, ব্র্যাকের স্বাস্থ্য পরিচালক ডাঃ মোর্শেদা চৌধুরী, ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন, উপকারভোগী শাহনাজ পারভীন প্রমুখ। পরে যতœ প্রকল্পের উপকারভোগীদের মাঝে ক্যাশ কার্ড বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশিদ আলম সরকার।

উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় দ্বিতীয় ফেজে ১১৯৩ জন উপকার ভোগীকে ক্যাশ কার্ড প্রদান করা হয়। এর আগে প্রথম ফেজে ৮৪৪৬ জন উপকার ভোগীকে ক্যাশ কার্ড দেয়া হয়েছিল। প্রকল্পের আওতায় জুন ২০২১ পর্যন্ত এ সকল উপকার ভোগীদের মাঝে ২০ কোটি ১২ লাখ ৫৯ হাজার ১০০ টাকা প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।