ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

পলাশবাড়ীর শিশুদহ বিলে পোনা মাছ অবমুক্ত

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের অন্তর্গত শিশুদহ বিলে পোনা মাছ অবমুক্ত করা হয়। বিলটি ৩ বছরের জন্য হোসেনপুর মৎস্যজীবি সমবায় সমিতি ইজারা গ্রহণ করে।

প্রতি বছরের ন্যায় এবছরও হোসেনপুর মৎস্যজীবি সমবায় সমিতির উদ্যোগে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় শিশুদহ বিলে রুই, কাতল, মৃগেল, সরপুটি, বাটাসহ বিভিন্ন প্রজাতির ২৪০ কেজি পোনা মাছ অবমুক্তকরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগ সভাপতি আক্তারুজ্জামান টিটু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ২নং হোসেনপুর মৎস্যজীবী সমবায় সমিতির পক্ষে সমিতির সভাপতি গিয়াস উদ্দিন, সদস্য হেলাল, মাজেদ মিন্টু, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান বেলাল, উপজেলা তাঁতীলীগ সহ-সভাপতি তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক হোসেন আলী, দপ্তর সম্পাদক সাদেকুল ইসলাম ডিউক, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলা ভূমি অফিস কর্তৃক ১৪২৬ হতে ১৪২৮ বাংলা সন পর্যন্ত শিশুদহ বিলটি ২নং হোসেনপুর মৎস্যজীবী সমবায় সমিতির নিকট প্রতিবছর ইজারা মূল্য, ভ্যাট ও আয়কর সহ মোট ৭৫ হাজার পরিশোধ সাপেক্ষে চুক্তিনামা সম্পাদন করার শর্ত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।