ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে অবৈধ বালু উত্তোলনসহ ৭ মামলায় ৭৭ হাজার জরিমানা

Admin
জুলাই ২৯, ২০২১ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

কঠোর লকডাউনে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের পৃথক নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ ভাবে বালু উত্তোলনসহ ৭ মামলায় ৭৭ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে। ঈদ পরবর্তী ১৪ দিনের কঠোর লকডাউনের সপ্তমদিন বৃহস্পতিবার (২৯ জুলাই) সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসনের পৃথক নেতৃত্বে পুলিশের সার্বিক সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচাল করা হয়।

এদিন সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান নয়নের নেতৃত্বে এসআই সুলতান আহম্মেদসহ সঙ্গীয় পুলিশ টিমের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় পৌরশহরসহ উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ নামক স্থানে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে রবিউল ইসলামের নিকট ৭৫ হাজার টাকা এবং পৃথক ২ মামলায় ৪শ’ টাকাসহ মোট ৭৫ হাজার ৪শ’ অর্থদন্ড আদায় করা হয়।

অপরদিকে; সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ্ত রায় দীপনের নেতৃত্বে এসআই সুলতান আহম্মেদ সঙ্গীয় পুলিশ টিমের সহায়তায় পলাশবাড়ী পৌরশহরসহ উপজেলার ঠুটিয়াপাকুর, ঢোলভাঙ্গা এলাকায় পৃথক অভিযানে ৪ মামলায় ১ হাজার ৬শ’ টাকা অর্থদন্ড আদায় করা হয়।প্রশাসনিক টিম এসময় সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নসহ জনসচেতনতায় ভয়াবহ মহামারি করোনা ভাইরাসের মরণ সোঁবল থেকে নিজে বাঁচতে এবং অন্যদের বাঁচাতে বিভিন্ন সতর্কতার কথা উল্লেখ করেন।

এসময় সর্বস্তরের সবাইকে সুস্থ্য থাকতে ঘরে থাকার পরামর্শসহ যথাযথ সরকারি স্বাস্থ্যবিধি অনুসরন করার অনুরোধ জানানো হয়। ভ্রাম্যমান আদালতের কার্যক্রমের অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।