ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ৪ সিএনজি যাত্রী নিহত

Admin
জুলাই ৩০, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার পলাশবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন–সিএনজি চালক গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি গ্রামে সবুজ মিয়া (৩৫), ভোলা জেলার নিয়ামুলক হকের ছেলে জিন্টু মিয়া (৩০), রংপুর মডার্ন মোড়ের বাসিন্দা বাবুর স্ত্রী সাম্মি আকতার (৩৫) ও রংপুরের হারাগাছ বাংলা বাজারের শাহ জালাল (৩৫)।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে সদরের উত্তরবাসস্টান্ড এলাকায় প্রশিকা অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে সদরের উত্তরবাসস্টান্ড সংলগ্ন প্রশিকা অফিসের সামনে রংপুরগামী পণ্যবাহী একটি কাভার্ডভ্যান সিএনজিটিকে চাপা দেয়। একে ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী নিহত হন।

দুর্ঘটনায় আহত সাত বছরের এক শিশুসহ দুইজনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবস্থার অবনতি হলে একজনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ উপজেলার দায়িত্বে নিয়োজিত সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।