ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে অটোভ্যানের ধাক্কায় আ’লীগ নেতা গুরুতর আহত

Admin
জুলাই ২৯, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার পলাশবাড়ীতে ব্যাটারীচালিত অটোভ্যানের ধাক্কায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলার রহমান (৬৫) গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ১টায় ফজলার রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে কোভিড-১৯ টিকা নিয়ে বাড়ী ফিরছিলেন। এসময় রাস্তা পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাস্তা পারাপারের সময় একটি ব্যাটারীচালিত অটোভ্যান ফজলার রহমানকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করে বেতাকাপা ইউপি আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হারুন সরকার ফিটুল জানান, আহত ফজলার রহমান উপজেলার বেতকাপা ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং রায়তী নড়াইল গ্রামের মৃত দারাজ উদ্দিন শেখের ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।