ঢাকারবিবার , ২৮ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

দারিয়াপুরে মুদি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় মালামাল পুড়ে ভষ্মিভূত

নিউজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুরে মুদি দোকানের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৫লক্ষাধিক টাকার মালামাল পুরে ভষ্মিভূত হয়েছে বলে ভুক্তভোগী দোকানের মালিক ফিরোজ মিয়া প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

রোববার দিবাগত রাতে দারিয়াপুর বাজারের বালিকা বিদ্যালয় সংলগ্ন রুবেল মিয়ার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত কোথা থেকে তা জানা জায়নি।

তবে গোডাউনের মালিক ফিরোজ মিয়া দাবি করেন তার সাথে কেউ শত্রুতা করে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

নাইট ডিউটিদার মোজাম্মেল হক জানান, রাত দেড়টার দিকে ডিউটি করার সময় হঠাৎ মার্কেটের ভিতরের একটি দোকান থেকে ধোয়া বের হতে দেখেন তিনি। কিন্তু মার্কেটের মুল গেটে তালা থাকায় তারা ওই মার্কেটে প্রবেশ করতে পারেনি। ফলে দ্রুত দোকানের মালিককে বিষয়টি অবগত করেন।

বিষয়টি জানার পর দোকানের মালিক দ্রুত ঘটনাস্থলে এসে মার্কেটের সাটার খুলে দেখতে পান তার মুদি দোকানের মালামাল রাখার গোডাউনে আগুন লেগেছে।

এরপর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রয়ণে আনার চেষ্টা করেন। এতে দোকানে থাকা বিভিন্ন ধরণের মালামাল পুরে ভষ্মিভূত হয়ে যায়। এতে তার ৫লক্ষাধিক টাকার ক্ষতি হয় বলে জানান ওই ব্যবসায়ী।
এঘটনায় ভুক্তভোগি ফিরোজ মিয়া গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।