ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রশাসকের মাধ্যমে পুসাগকে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান গাইবান্ধা সমিতির

Admin
জুলাই ২৯, ২০২১ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেনের চাহিদা পূরণের জন্য পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব গাইবান্ধা (পুসাগ) এর অক্সিজেন সেলে যুক্ত হলো দুটি অক্সিজেন কনসেনট্রেটর ।

মঙ্গলবার(২৭জুলাই) জেলা প্রশাসক কার্যালয়ে গাইবান্ধা সমিতি, ঢাকা কর্তৃক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোঃ আবদুল মতিন।

গাইবান্ধা সমিতি ঢাকা’র সভাপতি প্রকৌশলী মো. মনোয়ার হোসেন চৌধুরী এমপি, কোষাধ্যক্ষ প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী সেলিমা খাতুন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রকৌশলী রুহুল আমিন ও নির্বাহী সদস্য এহতেশাম করিম রফিক এর তত্ত্বাবধানে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত হস্তান্তর অনুষ্ঠানে সমিতির আজীবন সদস্য মো. সোহানুর রহমান জেলা প্রশাসক মো. আবদুল মতিনের হাতে এসব সামগ্রী তুলে দেন। পরে জেলা প্রশাসক জনাব আবদুল মতিন পুসাগের সভাপতি হুসেইন মো.জীম, নির্বাহী সভাপতি ডাঃ তন্ময় নন্দী,সাধারণ সম্পাদক এ.কে. প্রামানিক পার্থ,প্রধান সমন্বয়ক চন্দ্রশেখর চৌহান সহ উপস্থিত নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করেন।

জেলা প্রশাসক আবদুল মতিন বলেন,করোনা আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার মত ঝুঁকিপূর্ণ কাজ সাহসীকতার সাথে করার জন্য পুসাগ সদস্যদের ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে এই মহৎ কাজে প্রয়োজনীয় সকল সহায়তার আশ্বাস দেন তিনি।

পুসাগের সাধারণ সম্পাদক এ.কে. প্রামানিক পার্থ বলেন,গাইবান্ধা জেলার সুযোগ্য জেলা প্রশাসক স্যার ও গাইবান্ধা সমিতি,ঢাকা কে অসংখ্য ধন্যবাদ জানাই সংকটকালীন সময়ে আমাদের পাশে এসে দাঁড়ানোর জন্য। আমরা এখন গাইবান্ধার মানুষকে আরো বেশি সেবা দিতে পারব।যেকোনো প্রয়োজনে হটলাইন নাম্বারগুলোতে ফোন দিয়ে সেবা নেয়ার আহ্বান জানান তিনি।

সার্বিক বিষয়ে পুসাগের সভাপতি হুসেইন মো: জীম বলেন, আমাদের আরো সিলিন্ডার ম্যানেজ করা দরকার।সেই সাথে আমাদের একটা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সেটা হলো অক্সিজেন রিফিল করা। আমাদের রিফিল করতে হয় রংপুর থেকে। আর লকডাউনে যানবাহনের অভাবে রিফিল করাটা খুবই সমস্যা হয়ে যাচ্ছিল। আর আমাদের রিফিল,যাতায়াত এর জন্যেও প্রচুর খরচ হয়।

যেহেতু আমাদের এটি স্বেচ্ছাসেবী সংগঠন তাই সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আমরা আমাদের কার্যক্রম সফল ভাবে চালিয়ে যেতে পারবো বলে আশা রাখছি। সেইজন্য সকলের সার্বিক সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।