ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

জেলা পুলিশের উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরন করলেন সাদুল্ল্যাপুর ওসি

Admin
জুলাই ২৯, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মহামারী করনা ভাইরাসের কারনে দেশব্যাপী চলছে কঠোর লকডাউন। লকডাউনের কারনে কর্মস্থল বন্ধ থাকায় অনেকে কর্মহীন হয়ে পড়ছে। এতে করে দুস্থ অসহায় মানুষরা পড়েছে বিপাকে।

তাদের কথা চিন্তা করে গাইবান্ধা জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এর নির্দেশে সাদুল্লাপুর উপজেলার হামিন্দপুর ও তরফবাজিত গ্রামের প্রায় ২০ টি অসহায়, দুস্থ পরিবারের বয়স্ক ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

২৬ জুলাই দুপুরে সাদুল্লাপুর থানা চত্তরে অসহায়, দুস্থ বয়স্ক ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রীমূলক (আতপ চাউল, সেমাই, চিনি, লবন, দুধের প্যাকেট,সয়াবিন তেল) বিতরন করেন সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন সাদুল্লাপুর থানার তদন্ত অফিসার মোস্তাফিজ দেওয়ান, বিডি গাইবান্ধা ডট নিউজ বার্তা সম্পাদক ও জাতীয় দৈনিক নতুন দিন পত্রিকার জেলা প্রতিনিধি সঞ্জয় সাহা, এস,এ টিভির প্রতিনিধি কায়সার প্লাবন, সাংবাদিক রানা আহমেদ, বিডি গাইবান্ধা ডট নিউজ নির্বাহী প্রধান আশিকুর রহমান শাওন সহ পুলিশ সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।