ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

গোবিন্দগঞ্জে সাইবার বুলিং প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাইবার নিপড়ন প্রতিরোধে সাইবার বুলিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কালের কন্ঠশুভ সংঘ উপজেলা শাখার আয়োজনে সোমবার দুপুরে উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি,উপজেলা নির্বাহী অফিসার আবু সাইদ,সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা,রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহ-অধ্যাপক তাবিউর রহমান প্রধান, থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান , দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন, স্বাংস্কৃতিক ব্যাক্তিত্ব বাবুলাল চৌধুরী সহ নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কালের কন্ঠ শুভ সংঘের সভাপতি তাহমিদ চৌধুরী।

এ সময় বক্তারা সাইবার বুলিং কি? ও এর কুফল ও প্রতিকার সমন্ধে বিভিন্ন দিক তুলে ধরেন ও এবিষয়ে উঠতি বয়সি সকল তরুন-তরুনী সহ সকল ইন্টারনেট ব্যাবহারকারীদের সতর্ক থাকা এছাড়াও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।