ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ফাঁকা রাস্তায় প্রাণ গেল দুই যুবকের

Admin
জুলাই ৩০, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ফাঁকা সড়কে প্রাণ গেল দুই মটর সাইকেল আরোহীর। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের সারাই নামক স্থানে শুক্রবার সকাল ৯ টায় দিকে এদুঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আব্দুস সালাম (২৩) নিহত হয়। গুরুতর আহত পন্ডিতপুরের ফেরদৌসের ছেলে ফরিদুল ইসলাম(২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এলাকাবাসী জানায়, গোবিন্দগঞ্জ রাজাবিরাট সোজা ফাঁকা রাস্তায় অতিরিক্ত গতিতে মটর সাইকেল চালিয়ে আসছিলো সাইদুর ও ফরিদুল। গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে মটর সাইকেলের ধাক্কা লেগে তাদের মৃত্যু হয়।

বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক সাইদুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, ফাঁকা রাস্তায় অতিরিক্ত গতিতে মটর সাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তাদের মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।