ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

গোবিন্দগঞ্জে প্রমিলা ফুটবল খেলার ফাইনাল অনুষ্টিত

নিউজ ডেস্ক
নভেম্বর ২৭, ২০২১ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে প্রমিলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর (শুক্রবার) বিকেল ৪ টায় গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মোবাইল ফোনে বক্তব্য রাখেন প্রধান অতিথি গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শহীদ পরিবারের সন্তান মুকিতুর রহমান রাফি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর সভার প্যানেল মেয়র -রিমন কুমার তালুকদার,পৌর কাউন্সিলর মিজানুর রহমান রিপন,উপজেলা আওয়ামীলীগের যুবওক্রীয়া বিষয়ক সম্পাদক শৈল্যান্দু মোহন রায় স্বপন,ব্যবসায়ী রাহেনুল ইসলাম জুয়েল,গোবিন্দগঞ্জ থানার এস আই আলা উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় দলের ফুটবলার আপেল মাহমুদ,বিশিষ্ট ব্যবসায়ী সোবহান সরকার,সাবেক খেলোয়ার মুন,মাহমিদ,তারকা মুন্না,নবাব, মিতু মোল্লা সাইফুল তালুকদার,ক্রীয়া শিক্ষক রেজাউল করিম,হাবলু,রায়হান,কামারদহ ইউপি সদস্য আব্দুল মজিদ সরকার

খেলায় গোবিন্দগঞ্জ খেলোয়ার কল্যান সমিতি ৫-০ গোলে দিনাজপুর ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চাম্পিয়ন হয়। ধারা ভাষ্যকার ছিলেন রবিউল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।