ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের পাশে শ্বাস ব্রিগেড

Admin
জুলাই ২৯, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেনের প্রয়োজনে গড়ে তোলা হয়েছে “শ্বাস ব্রিগেড”। স্বপ্নবাজ কয়েকজন তরুণ তুর্কির উদ্যোগে গড়ে উঠেছে শ্বাস ব্রিগেড। তাঁরা বিনামূল্যে উপজেলার শ্বাস কষ্টে থাকা রোগীদের অক্সিজেন সরবরাহ করবে। শুধুমাত্র একটি ফোন কলেই রোগীদের কাছে পৌঁছে যাচ্ছে অক্সিজেন। শ্বাস ব্রিগেডের এই উদ্যোগকে সাদরে গ্রহণ করেছে উপজেলাবাসী।

গোবিন্দগঞ্জে করোনা সংক্রমণ বাড়তে থাকায় অক্সিজেন সরবরাহের জন্য স্বেচ্ছাশ্রমে শ্বাস ব্রিগেড গড়ে তোলা হয়। স্বপ্নবাজ তরুণ তাহমিদ চৌধুরী, হুমায়ুন আহম্মেদ, খাদিজা খাতুন, মেহরাব জাহিদ, রাশিদ তাকি রাশু, ফরিদ আহম্মেদ পাপ্পু, আজমাইন মাহতাব মিলন, শ্রাবণ চন্দ্র মহন্ত ও অয়ন সুলতানের উদ্যোগে গড়ে উঠে শ্বাস ব্রিগেড ।

শ্বাস ব্রিগেডের আহবায়ক তাহমিদ চৌধুরী বলেন, দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শ্বাস ব্রিগেড অক্সিজেন সরবরাহ করে যাবে। সীমিত সামর্থ্য নিয়ে কাজ করার কথা তুলে ধরে তিনি আরও বলেন, গোবিন্দগঞ্জে যেভাবে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তাতে আরও সিলিন্ডার প্রয়োজন। তিনি বিত্তবান ও হৃদয়বানদের শ্বাস ব্রিগেডের এই উদ্যোগে এগিয়ে আসার আহবান জানান।

গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের পাশে শ্বাস ব্রিগেড

গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেনের প্রয়োজনে শ্বাস ব্রিগেডের মোবাইল নাম্বার : ০১৯৩৪৫৭০১১৫, ০১৫১৭৮৫১৮২৮, ০১৭৪৯৩৭২৩৭৮, ০১৭৮৩১৬৬৬৭৫

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।