ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিতি ছিল সন্তোষজনক

সৃজনশীল গাইবান্ধা ডেস্ক :
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘ অতিমারির অনাঙ্খাখিত বিরতির পরে শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে রোববার। এতে ঘরবন্দী থাকা শিক্ষার্থীরা যেন হাঁফ ছেড়ে বাঁচলো। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রথম দিনের শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো সন্তোষজনক। বহুদিন পরে সহপাঠীদের সাথে দেখা হওয়ায় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। স্বাস্থ্যবিধি পালনে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর তৎপড়তা ছিলো চোখে পড়ার মত।

উপজেলার সরদারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিশুবাড়ী উচ্চ বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রবেশের পথে শিক্ষার্থীদের ইনফ্রারেড থার্মোমিটারে তাপমাত্রা মাপার ব্যবস্থা করা হয়েছে। বিদ্যালয়ে পর্যাপ্ত হ্যান্ডসানিটাইজার ও সাবান পানির ব্যবস্থা রাখা হয়েছে। যে সব শিক্ষার্থী মাস্ক পড়ে আসেনি তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। একই রকম চিত্র ছিল উপজেলা প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে।

দীর্ঘ বিরতির পরের প্রথম দিনে শিক্ষার্থীদের উপস্থিতিতে মুখরিত হয়ে পড়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলো। শিক্ষার্থীদের পদচারণায় প্রাণ ফিরে যায় বিদ্যালয়। অনেক শিক্ষার্থীকে দেখা গেছে উচ্ছাস করতে। উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীদের মাছে স্বাস্থ্য সচেতনতাও দেখা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।