গাইবান্ধাগাইবান্ধা সদর

গাইবান্ধা সদরে মারাত্মক ৬টি রোগে আক্রান্তদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ

গাইবান্ধা সদর উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ করা হয়।

গাইবান্ধা সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নাসির উদ্দিন শাহের সঞ্চালনায় ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল আলমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা-২ (সদর) আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান্যান শাহ সারোয়ার কবির ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু।

শেষে মারাত্মক ছয়টি রোগে আক্রান্ত ৪৮ জনের প্রত্যেককে চিকিৎসা সহায়তার জন্য ৫০ হাজার টাকা করে মোট ২৪ লাখ টাকার চেক বিতরণ করেন হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসা সহায়তার জন্য জটিল রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করছেন। যে পরিবারে এসব মারাত্মক রোগে আক্রান্ত রোগী আছে সে পরিবারটি আর্থিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তাদেরকে চিকিৎসার জন্য অনেক টাকা ব্যয় করতে হচ্ছে। এই টাকা অসহায় হয়ে পড়া এসব রোগীদের চিকিৎসার কাজে খুবই সহায়ক হবে।

Back to top button