ঢাকাবুধবার , ২০ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় যুবলীগের শান্তি ও সম্প্রীতির র‌্যালি

নিউজ ডেস্ক
অক্টোবর ২০, ২০২১ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

‘সাম্প্রদায়িক সন্ত্রাস: রুখে দাও বাংলাদেশ’ এ স্লোগানেসাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ গড়ার লক্ষে গাইবান্ধায় শান্তি ও সম্প্রীতির র‌্যালি করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় শহরের ১নং রেলগেট এলাকায় আওয়ামী লীগের জেলা কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের করা হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিব, যুবলীগ নেতা খন্দকার তানভীর রায়হান তুহিন, কামনাশীষ দেব বুলেট,আবু বক্কর কাজল, হারুন উর রশিদ, আশরাফুল ইসলাম পলাশ, রেজাউন উল্লা রুহেল প্রমুখসহ জেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা যুবলীগ সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন বলেন, জাতির পিতা সব সময় অসাম্প্রদায়িক বাংলাদেশ দেখতে চেয়েছিলেন। সংবিধান থেকে শুরু করে বাস্তব জীবনেও তিনি এর প্রতিফলন ঘটিয়েছেন। এদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের। তাই বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন ধরণের সাম্প্রদায়িকতার স্থান নেই।

জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, তারাই আজ বিশৃঙ্খলার সৃষ্টি করছে। এই সাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।