ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় মুক্তিযোদ্ধা পুনর্বাসন কর্মসংস্থান ও কল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপন

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় মুক্তিযোদ্ধা পুনর্বাসন কর্মসংস্থান ও কল্যাণ সংস্থার উদ্যোগে গাইবান্ধা সরকারি কলেজ চত্বর এবং এলাকার পরিত্যাক্ত জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের গাইবান্ধা সরকারি কলেজ চত্বর এবং বিভিন্ন এলাকার পরিত্যক্ত জায়গায় এই কর্মসূচীর আওতায় বিভিন্ন প্রজাতির ফলদ-বনজ এবং ঔষধি গাছ রোপন করা হয়।

গাইবান্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান কর্মসূচীর উদ্বোধন করেন। মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সাপ্তাহিক গণ প্রহরীর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এস.কে.এম মজিদ মুকুল। কর্মসূচীতে সংস্থার সদস্যরা কলেজ চত্বরে ১০০টি ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করেন। পরে স্বাস্থবিধি মেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা মাকসুদার রহমান শাহানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান, বীরমুক্তিযোদ্ধা ময়নুল হক রাজা, বীরমুক্তিযোদ্ধা সাদেকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।