ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর আমৃত্যু কারাদণ্ড

নিউজ ডেস্ক
নভেম্বর ১১, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় মাদক মামলায় মল্লিকা বেগম নামের এক নারীকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া এই মামলার অপর আসামি আইয়ুব আলী মন্ডলকে খালাস দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় দেন। রায়ের সময় দণ্ডপ্রাপ্ত আসামি মল্লিকা বেগম আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মল্লিকা বেগমের নামে সদর থানায় একটি মামলা করা হয়। মামলার তদন্ত শেষে পুলিশ মল্লিকা বেগম ও আইয়ুব আলী মন্ডলের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। আদালত এই মামলার সাক্ষ্য গ্রহণ শেষে রায়ের দিন ধার্য করেন।

আজ সেই ধার্য তারিখ অনুযায়ী আদালতে দীর্ঘ শুনানি শেষে বিচারক মল্লিকা বেগমকে অমৃত কারাদণ্ডের আদেশ দেন। এ ছাড়া মামলার অপর আসামি আইয়ুব আলীকে খালাস দিয়েছেন বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।