ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা দিচ্ছে পুলিশ

Admin
জুলাই ৩১, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা ও জরুরী অক্সিজেন সার্ভিস চালু করা হয়েছে। জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার কার্যালয় চত্বরে এ সেবার উদ্বোধন করা হয়। শনিবার (৩১ জুলাই) সকালে এ সেবার উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী, সদর থানার অফিসার ইনচার্জ মো. মাসুদার রহমান, টিআই প্রশাসন মো. নুর আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, করোনা রোগীদের দ্রুত জরুরী সেবা অক্সিজেন সরবরাহ এবং রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালে পৌছে দেয়ার ব্যবস্থা করবে জেলা পুলিশের নিবেদিত সদস্যরা। তিনি উল্লেখ করেন, এ জন্য পুলিশের দুটি নিজস্ব অ্যাম্বুলেস জরুরী সার্ভিস দেয়ার জন্য সার্বক্ষনিক প্রস্তুত থাকবে। তিনি পুলিশের এই জরুরী সহায়তা পেতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের ০১৩২০-১৩৩২৯৯ এই হটলাইনে যোগাযোগ করতে পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।