গাইবান্ধাগাইবান্ধা সদর

গাইবান্ধায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

গাইবান্ধা সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বল্লমঝাড় ক্লাস্টারের সকল প্রধান শিক্ষকের আয়োজনে বল্লমঝাড় ইউনিয়নের ঝিনাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।

সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা এটিএম সারুয়ার আলম সরকারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জাকিরুল হাসান। বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. হোসেন আলী, গাইবান্ধা পিটিআইয়ের সুপারইনটেনডেন্ট মোছাম্মৎ শামছিয়া আখতার বেগম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. মহিদুল হাসান, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আরজুমান আরা গোলেনুর, মোছা. শাহনাজ বেগম ও রাবেয়া খাতুন, ঝিনাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপ্তি রানী মন্ডল ও রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদ বিন আহমেদ প্রমুখ।

সভায় ২২১ জন প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন। সভায় কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসনা বেগম ও বল্লমঝাড় সরদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা বেগমকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। শেষে মোবাশ্বেরা বেগমের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে তাজভি জান্নাতি ও যৌথভাবে কবিতা আবৃত্তি করে তাজভি জান্নাতি ও বুশরা আক্তার।

Back to top button