ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের সভাপতি রিন্টু সম্পাদক জিয়া

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

মানুষের অন্যতম মৌলিক অধিকার নিশ্চিত করার লক্ষ্যে এবং চিকিৎসা শুধু পণ্য নয়, সেবা-এই ধারণাকে সমাজের সর্বস্তরে ছড়িয়ে দিতে প্রতিষ্ঠিত নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সংগঠনের গাইবান্ধা জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার (১২ সেপ্টেস্বর)সন্ধ্যায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ গাইবান্ধা জেলা শাখার আয়োজনে শহরের হকার্স মার্কেটের অস্থায়ী কার্যালয়ে দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে তরুণ সংগঠক শেখ রোহিত হাসান রিন্টুকে সভাপতি ও জিয়াউর রহমানকে সাধারন সম্পাদক করা হয়েছে। এছাড়াও যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে আব্দুল লতিফ আকন্দ, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সিনিয়র সহ-সম্পাদক নাজিম আহমেদ রানাসহ ৩৮ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন শেষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন কমিটির সদস্যরা।

নতুন কমিটির সভাপতি শেখ রোহিত হাসান রিন্টু ও সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া নতুন কমিটি দেয়ায়নিরাপদ চিকিৎসা চাই-এর কেন্দ্রীয় চেয়ারম্যান যুবরাজ খান এবং গাইবান্ধা জেলার সাবেক সভাপতি মাহাবুব উল হাসান রিপন’কে আন্তরিক ও ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।

এ সময় তারা মানুষের গুরুত্বপূর্ণ মৌলিক অধিকার নিশ্চিতকরণে মানুষকে সচেতন করার পাশাপাশি তাদের দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করার জন্য সকলের দোয়া প্রার্থনা করেন।

এছাড়াও সমাজের অবহেলিত জনগোষ্ঠীর সুচিকিৎসা এবংঅদূর ভবিষ্যতে কোন মানুষ যেন বিনা চিকিৎসা অবহেলায় মৃত্যুবরন না করে এমনটা প্রত্যাশা করেন নবকমিটির সদস্যরা।

সুত্র: আমারজেলা ডট নিউজ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।