গাইবান্ধাগাইবান্ধা সদর

গাইবান্ধায় দেশ রূপান্তরের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তরের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে গাইবান্ধায় আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। মঙ্গলবার দুপুরে গাইবান্ধা পৌরসভার সম্মেলন কক্ষে এসব আয়োজন করা হয়।

সাংবাদিক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক শাহাবুল শাহীন তোতার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন দেশ রূপান্তরের গাইবান্ধা জেলা প্রতিনিধি মো. রওশন আলম পাপুল।

দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, কবি সরোজ দেব, গাইবান্ধা সামাজিক সংগ্রাম পরিষদের আহ্বায়ক জাহাঙ্গীর কবির তনু, গাইবান্ধা জাতীয় শ্রমিক জোটের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাবুসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, আইনজীবি, সাংবাদিক এবং সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র মহিউদ্দিন আহমেদ রিজু, আবদুস সামাদ রোকন, কাউন্সিলর মো. কামাল হোসেন, রকিবুল হাসান সুমন, সংরক্ষিত কাউন্সিলর মাহফুজা খানম মিতা ও সাবিনা ইয়াসমিন।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ রূপান্তর প্রতিষ্ঠার মাত্র এক বছরেই প্রথম সারির একটি গণমাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। সুদক্ষ সম্পাদকীয় নীতিমালা ও ভালো সংবাদ পরিবেশনের মাধ্যমেই পত্রিকাটি দেশ সেরা পাঁচ পত্রিকার মধ্যে আসতে পেরেছে। এ ধারা অব্যাহত রাখতে হলে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি সব শ্রেণি-পেশার মানুষের সুখ-দুঃখের কথা জানানোর আহ্বান জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, দেশ রূপান্তর একটি বৃহৎ পত্রিকা। আর তাই সাংবাদিকতার জগতে দেশ রূপান্তর এক যুগান্তকারী পদক্ষেপ রাখবে বলে প্রত্যাশা করে জনগণ। আলোচনা সভা শেষে অতিথিদের নিয়ে কেক কাটা হয়। এর আগে সকালে পত্রিকার এজেন্টসহ ৪০ পত্রিকা বিক্রেতাকে আপ্যায়ন করানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রতিনিধি ফেরদৌস জুয়েল, ক্রীড়া সাংবাদিক রবিউল ইসলাম বিদ্যুৎ, বৈশাখী টিভির প্রতিনিধি এস এম বিপ্লব ইসলাম, দৈনিক নতুন দিনের প্রতিনিধি সঞ্জয় সাহা, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শাহাদত হোসেন মিশুক, দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি আনোয়ার হোসেন শামীম, দৈনিক দেশকালের প্রতিনিধি রওশন হাবীব, বিডি গাইবান্ধা ডট নিউজের নির্বাহী প্রধান আশিক শাওন, গাইবান্ধা লোক সংগীত অঙ্গনের প্রতিষ্ঠাতা পরিচালক জিয়াউর রহমান জিয়া ও জুম বাংলাদেশ গাইবান্ধা শাখার সমন্বয়ক মো. মেহেদী হাসান প্রমুখ।

Back to top button