ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় জুম বাংলাদেশের উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি

মোঃ মেহেদী হাসান
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় জুম বাংলাদেশ টিমের উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পশ্চিমাংশের তেলের পাম্প থেকে এসপি অফিসসহ তার আশপাশের এলাকায় জুম বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা মাথায় ক্যাপ-মুখে মাস্ক, হাতে ঝাড়ু ও বেলচা নিয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সমাজে ভালো কাজের অভ্যাস করতে গেলে প্রথমে কাউকে না কাউকে তা শুরু করতে হয়। তেমনি ভাবে আমাদের শহর আমাদের পরিবেশ সুন্দর ও পরিছন্ন রাখার দায়িত্ব আমাদের সকলের। কিন্তু আমরা যেন জেগে জেগে ঘুমায়। এই ঘুমকে ভাঙানোর জন্য জুম বাংলাদেশ গাইবান্ধা টিম পদক্ষেপ গ্রহণ করে। এরপর আমরা শুরু করি শহর ও পরিবেশ সুন্দর ও পরিচ্ছন্ন রাখার কাজ। আমরা শুধু এই কাজই নয় ভবিষ্যতে আমরা আরও অনেক সামাজিক ও মানবতার কল্যাণে কাজ করে যেতে চাই। এই কাজের পাশাপাশি সাধারণ মানুষদের সচেতন করাই আমাদের মূল লক্ষ্য। আমরা পরিচ্ছন্নতা অভিযান শেষে সাধারণ মানুষদের কাছে যেয়ে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলার পরামর্শ দেই। আমাদের এই যুদ্ধ অব্যাহত থাকবে। শুধুমাত্র আমরা সকলের সার্বিক সহযোগিতা চাই।

আসুন একসাথে আপনি ও আমরা সবাই মিলে ছড়িয়ে দেয় পরিচ্ছন্নতা বিষয়ক সচেতনতার বার্তা। আসুন সবার মাঝে দেশপ্রেম উজ্জীবিত করে হয়ে উঠি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার একজন গর্বিত অংশীদার। একজন সহযোদ্ধা হয়ে পরিচ্ছন্ন গাইবান্ধা জেলা গড়ে তুলি।জুম বাংলাদেশের স্বেচ্ছাসেবকেরা সামাজিক দায়বধ্যতা থেকে ইভেন্টের মাধ্যমে পরিচ্ছন্নতার কাজ করতে পেয়ে তারা নিজেরাও উচ্ছ¡সিত এবং আনন্দিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।