ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় এতিম শিশুদের পাশে দাঁড়ালেন এসএসসি-০২ ব্যাচের শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৬, ২০২১ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসে থমকে আছে পুরো দেশ। কঠিন এই সময়ে এতিমখানায় সবচেয়ে খারাপ সময় পার করছে দুস্থ-অসহায় এতিম শিশুরা। তাদের পাশে দাড়িয়েছেন গাইবান্ধার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সংগঠন এসএসসি-০২ ব্যাচের শিক্ষার্থীরা। গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামে ফজলুল উলুম র্কি-আতুল কুরআন সিদ্দিকিয়া মাদরাসা লিল্লাহ বোর্ডিং ও এতিমখানায় এক মাসের খাদ্যসামগ্রী দিয়ে এতিম শিশুদের পাশে দাঁড়ালেন এসএসসি-০২ ব্যাচ।

করোনার প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে আছে। এই সময়ে শিক্ষার্থীরা যার যার পরিবারের সাথে আনন্দে জীবনযাপন করছে। কিন্তু পিতামাতা হারা এতিমদের তো কেউ নেই। সেজন্যে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হলেও এতিমখানা বন্ধ হওয়ার সুযোগ নেই। আর এই সময় নিত্য প্রয়োজনীয় সামগ্রীর অভাবে মানবিক বিপর্যয়ের মধ্যে পড়ে এতিমখানার শিশুরা।

সোমবার (০৬ সেপ্টেম্বর) সকালে এসএসসি-০২ ব্যাচের সদস্যরা ফজলুল উলুম র্কি-আতুল কুরআন সিদ্দিকিয়া মাদরাসা লিল্লাহ বোর্ডিং ও এতিমখানায় এই খাদ্যসামগ্রী পৌছে দেয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ মণ চাল, ১ মণ আলু, ৫ কেজি মসুর ডাল ও ৩ কেজি পেঁয়াজ। পরে এতিম শিশুদের বিরিয়ানি রান্না করে খাওয়ান ০২-ব্যাচের শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সুপার হাফেজ মাসুদ সরকার, এসএসসি-০২ ব্যাচের রাকিব হাসান রোজ, নাহিদ হাসান চৌধুরি রিয়াদ, শাওন হুদা, শফিক সোমেল, মুশফিক মিরন, তাসনিম অন্তি ও শরন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।