ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

গাইবান্ধায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

‘কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশগ্রহণ’ এ প্রতিপাদ্যের মধ্যে দিয়ে গাইবান্ধায় ৩০তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে শুক্রবার (০৩ ডিসেম্বর) সকালে গাইবান্ধা পাবলিক লাইব্রেরির সামনে থেকে র‌্যালি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। গাইবান্ধা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক কামরুল হাসান সরকার, সদর উপজেলা সমাজ সেবা অফিসার নাসির উদ্দীন শাহ, রেজিস্ট্রেশন অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

স্থানীয় এনজিও প্রতিনিধি, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠন, প্রতিবন্ধী বিদ্যালয় ও গণমাধ্যমকর্মীরা আলোচনা সভা ও র‌্যালিতে অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।