ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

গাইবান্ধায় আওয়ামী লীগের বর্ণাঢ্য বিজয় র‌্যালি

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২১ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধায় বর্ণাঢ্য বিজয় র‌্যালি করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। র‌্যালির আগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশ থেকে আওয়ামী লীগের নেতারা বাংলাদেশের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে দলের জেলা কার্যালয় থেকে এই বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের করে গাইবান্ধা জেলা আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের সড়ক প্রদক্ষিণ করে আসাদুজ্জামান স্কুল এ্যান্ড কলেজ চত্বরে এসে শেষ হয়।

বিজয় র‌্যালিতে জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহসভাপতি সিদ্দিকুল ইসলাম রিপু, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পিয়ারুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ সারোয়ার কবীর, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আমিনুরজামান রিংকু, শহর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনসহ বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া যুবলীগ-ছাত্রলীগসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অংশগ্রহন করেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরুর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, ‘স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলা করার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। কিন্তু পঁচাত্তরের ১৫ আগস্ট তাঁকে সপরিবারে হত্যার পর বাংলাদেশ পিছিয়ে পড়ে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশের আবারও অগ্রগতি শুরু হয়। ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়াতে হবে।’

তারা বলেন, ‘বিস্ময়কর উন্নতির কারণে বাংলাদেশ যখন বিশ্বজুড়ে প্রশংসিত, তখন একটি গণবিচ্ছিন্ন অপশক্তি দেশে-বিদেশে চক্রান্ত শুরু করেছে। আমেরিকা ভুল তথ্য ও অভিযোগের ভিত্তিতে র‌্যাবের বর্তমান ও সাবেক দুই প্রধানসহ ৭ জন পদস্থ কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। যে অপশক্তি আন্তর্জাতিকভাবে চক্রান্ত করে মার্কিন যুক্তরাষ্ট্রকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে, তাদের প্রতিরোধ করতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।