ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার ১৩ ইউনিয়নে ভোটগ্রহণ সম্পন্ন, চলছে গণনা

নিউজ ডেস্ক
নভেম্বর ১১, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গাইবান্ধার ১৩ ইউনিয়নে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপ‚র্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন চলছে গণনা। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।

এবার সদর উপজেলার ১২টি ইউনিয়নে ব্যালট পেপার এবং একটিতে ইভিএম এর মাধ্যমে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরমধ্যে ১শ’ ২০টি কেন্দ্রে ব্যালট ও ৯টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। প্রতিটি কেন্দ্রে আনসার ও পুলিশ সদস্য এবং ঝুঁকিপ‚র্ণ কেন্দ্রে র‌্যাব সদস্য মোতায়েন ছিল। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। নির্বাচন অবাধ সুষ্ঠু করতে সকল প্রস্তুতি নেয় নির্বাচন কমিশন।

গাইবান্ধার ১৩ ইউনিয়নের নির্বাচনে মোট ৭৬ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষতি নারী সদস্য ২শ’ ৪৯ জন এবং সাধারণ সদস্য পদে ৫শ’ ৮৩ জন প্রতিদ্ব›িদ্বতা করেন। এবারে মোট প্রার্থী ৯শ’ ৮ জন। এ নির্বাচনে মোট ৩ লাখ ৪ হাজার ১শ’ ৪৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।