ঢাকাশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার

গাইবান্ধায় ষষ্ঠ জাতীয় হাঁটাহাঁটি দিবস পালিত

নিউজ ডেস্ক
জানুয়ারি ৮, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

সুস্থ রাখতে দেহ যন্ত্র, হাঁটাই হোক মূলমন্ত্র এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ওয়াকিং ক্লাব গাইবান্ধা শাখার আয়োজনে ষষ্ঠ জাতীয় হাঁটাহাঁটি দিবস পালিত হয়েছে।

৮ জানুয়ারি ২০২২ শনিবার ষষ্ঠ জাতীয় হাটাহাটি দিবস উপলক্ষে একটি র্যালি গাইবান্ধার আসাদুজ্জামান মার্কেটের সামন থেকে বের হয়ে গাইবান্ধা পৌরপার্ক চত্বরে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়াকিং ক্লাব গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক দ্বীপ সাহা, জুম বাংলাদেশ গাইবান্ধা শাখার সমন্বয়ক মেহেদী হাসান আলোকিত মালিবাড়ী সদস্য হারুন ও বাংলাদেশ ওয়াকিং ক্লাবের সদস্য রেজওয়ান, সুইট,উজ্জল প্রমুখ।

এসময় বাংলাদেশ ওয়াকিং ক্লাব গাইবান্ধা জেলার সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন- দেহ যন্ত্রকে সচল রাখতে হাঁটার কোনো বিকল্প নেই, তাই দেহ যন্ত্র ও মনকে ভালো রাখতে অবশ্যই বেশি করে নিয়মিত হাঁটাহাটি করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।