ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

উচ্ছাস প্রাণ পেল শিক্ষার্থীরা

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

২০২০ সালের ১৭ মার্চ হতে বন্ধ হয়ে যাওয়া সকল স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান গতকাল রোববার খুলে দেওয়ায় আনন্দিত শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও কর্মচারীগণ। চিরচেনা শিক্ষাঙ্গন মাঠে সহপাঠীদের দেখতে পেয়ে উচ্ছাসিত শিক্ষার্থীরা। সরকারি বিধি মেনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠা সমূহে সর্ব্বোচ স্বাস্থ্য বিধি মেনে পাঠদান শুরু করে। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে শিক্ষার্থীদেরকে শ্রেণিকক্ষে বরণ করে নেয়া হয়। উপজেলার বেলকা মজিদপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে তাপ নিয়ন্ত্রণ যন্ত্রের সাহায্যে শিক্ষার্থীদের তাপমাত্রা মেপে স্কুলের ভিতরে প্রবেশ করানো হয়।

পাশাপাশি প্রতিটি শিক্ষার্থীকে একটি করে মাস্ক ও একটি চকলেট বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান আকন্দ, সঙ্গ প্রকল্পের টেকনিক্যাল অফিসার দিদারুল ইসলাম, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সেকেন্দার আলী সরকারসহ অন্যান্য শিক্ষক কর্মচারীবৃন্দ। এছাড়া উপজেলার পুটিমারী উচ্চ বিদ্যালয়, সোনারহাট দারুল উলুম দাখিল মাদ্রাসা, উত্তর মরুয়াদহ বাগানের ঘাট দাখিল মাদ্রাসা, জরমনদী বালিকা উচ্চ বিদ্যালয়, নজরুল প্রি-ক্যাডেট স্কুল ও সুন্দরগঞ্জ প্রি-ক্যাডেট স্কুল ভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে শিক্ষার্থীদেরকে বরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।