ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্যকে হত্যার ঘটনায় আসামি আরিফ গ্রেফতার

নিউজ ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সদ্য নির্বাচিত ইউপি সদস্য আবদুর রউফ মাস্টারকে পিটিয়ে হত্যার মামলায় আসামি আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। রবিবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩-এর গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট, সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

তিনি বলেন, পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর থেকে আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়। দুপুরে গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানানো হবে। আরিফ মিয়া (৩৮) লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

নিহত আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন। পাশাপাশি তিনি লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আব্দুর রউফ গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ হেঁটে পার হওয়ার সময় আরিফ মিয়া লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করা হয় বলে জানান ওসি মো. মাসুদার রহমান।

সুত্র:বাংলা ট্রিবিউন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।