ঢাকাবুধবার , ২৮ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ইউএনওর করোনা মুক্তি, আয়োজন করে উদ্‌যাপন

Admin
জুলাই ২৮, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

করোনা মুক্ত হওয়ায় ধুমধাম করে সংবর্ধনা পেলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ–আল–মারুফ। স্থানীয় ভূমি, কৃষি, জনস্বাস্থ্য ও পুলিশ প্রশাসেনর ঊর্ধ্বতন কর্মকর্তারা অফিসার্স ক্লাবের উদ্যোগে ইউএনও’র কার্যালয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ইউএনও মোহাম্মদ–আল–মারুফ করোনাভাইরাস পজিটিভ শনাক্তের পর প্রায় দুই সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে প্রাপ্ত রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ আসে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে ইউএনওর করোনা মুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের পরিসংখ্যানবিদ মো. ইলিয়াস মিয়া।

তিনি জানান, গত ১৩ জুলাই করোনা পজিটিভ হন মাঠ প্রশাসনের এ কর্মকর্তা। সেই থেকে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। দ্বিতীয়বারের নমুনার ফলাফল গত মঙ্গলবার নেগেটিভ আসে।

কোভিড থেকে সেরে ওঠায় ইউএনও মোহাম্মদ-আল-মারুফকে আনুষ্ঠানিকভাবে করোনা সনদ দেওয়া হয়েছে। আজ দুপুরে অফিসার্স ক্লাবে করোনা সনদপত্র প্রদানকালে উপস্থিত সবাই তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন– সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা (অতিরিক্ত) সৈয়দ রেজা–ই–মাহমুদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা একেএম ফরিদুল হক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. বিশ্বেশ্বর রায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল ও জনস্বাস্থ্য প্রকৌশলী খোকন রানা প্রমুখ।

অবশ্য উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা–ই–মাহমুদ এই সংবর্ধনার ছবি ফেসবুকে পোস্ট করার পরই ঘটনাটি সবার নজরে আসে।

মহামারির মধ্যে ইউএনওকে এভাবে সংবর্ধনা কেন দেওয়ার প্রয়োজন মনে করলেন– এমন প্রশ্নে কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা–ই–মাহমুদ বলেন, তিনি করোনাকালের সম্মুখসারীর যোদ্ধা। সংক্রমণ মোকাবিলায় চলমান লকডাউনে সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে থেকে কাজ করছেন তিনি। এ জন্যই আমরা তাঁকে সংবর্ধনা দিয়েছি। সরকারি অন্য কর্মকর্তা এবং তাঁকে অনুপ্রাণিত করতেই আমরা এমন আয়োজন করেছি।

করোনা থেকে সেরে উঠে বেশ উৎফুল্ল ইউএনও মোহাম্মদ-আল-মারুফ। তিনি বলেন, কাজে ফিরতে পারলাম। খুব ভালো লাগছে। এতোদিন মোবাইলে কথা বলেছি। কিন্তু মাঠে যেতে পারিনি। এখন থেকে নিয়মিত মাঠে থেকে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করতে পারবো ভেবে খুবই ভালো লাগছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।