ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. কনভার্টার
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. গাইবান্ধা
  8. গাইবান্ধা সদর
  9. গোবিন্দগঞ্জ
  10. চাকুরী
  11. জাতীয়
  12. ধর্ম
  13. পলাশবাড়ী
  14. প্রবাসের খবর
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ইউএনও’র অফিসিয়াল নম্বর থেকে ফোন করে নির্বাচনী টাকা দাবির অভিযোগ

নিউজ ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৩:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি অফিশিয়াল মোবাইল নম্বর থেকে ফোন করে টাকা দাবির অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেন ইউএনও মোহাম্মদ-আল-মারুফ। তথ্য নিশ্চিত করার প্রায় ৩০ মিনিট আগে ফেসবুকে বিষয়টি জানিয়ে সবাইকে সতর্ক থাকার কথাও জানান তিনি।

বামনডাঙা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নজমুল হুদা বলেন, ‘রাত ১০টার দিকে তাঁর মোবাইল নম্বরে একটি কল আসে ইউএনও এর অফিশিয়াল মোবাইল নম্বর থেকে। রিসিভ করে কুশলাদি বিনিময়ের পরে তাঁর কাছে নির্বাচনী খবর নেওয়ার পর জানতে চাওয়া হয়, ”ওসি সাহেব কিছু বলেনি আপনাকে? ” তখন তিনি বলেন ওসি’ এর সঙ্গে অনেক বিষয়েই কথা হয় কিন্তু কোন বিষয়ের কথা বলছেন সেটি বুঝতে পারছেন না তিনি। বিষয়টি তাঁকে নির্দিষ্ট করে জানাতে বলেন নজমুল হুদা। এরপর তাঁকে বলা হয়, ”নির্বাচনী বিষয়ে ওসি সাহেবের সঙ্গে আমার কথা হয়েছে। আপনি টাকা পয়সা দিয়ে দেন।’ ‘ এরপর তিনি নজমুল হুদা তাঁকে জানান, ওসি এ বিষয়ে তাঁকে কিছু বলেননি। তবে তিনি ইউএনও এর বাসায় টাকা নিয়ে যেতে চাইলে সংযোগটি কেটে দেওয়া হয়। এরপরই তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফকে বিষয়টি অবগত করেন।’


ঘটনার পর ‘ইউএনও সুন্দরগঞ্জ’ নামে ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেওয়া হয়। পোষ্টটিতে বলা হয়, ‘সকলকে সাবধান করা হচ্ছেঃ একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানালেন যে, “আমার মোবাইল নম্বর (ইউএনও, সুন্দরগঞ্জ) থেকে এখনই ফোন করে তার কাছে নির্বাচন উপলক্ষে অর্থ চাওয়া হয়েছে এবং ওসি-কে ম্যানেজ করা হয়েছে” মর্মে বলা হয়েছে। তারমানে আমার মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। সকলকেই এইরকম বিষয়ে সতর্ক থাকার জন্য অনুরোধ করছি।’

এই বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ বলেন, বামনডাঙা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নজমুল হুদা তাঁকে ফোন করে জানান তাঁর কাছে ইউএনও অফিসের সরকারি মোবাইল নম্বর থেকে কল করা হয়। নির্বাচন সংক্রান্ত বিষয়ে ওসি সাহেবকে ম্যানেজ করা হয়েছে বলে টাকা দাবি করেন প্রতারক। এ বিষয়ে সবাইকে সতর্ক করা হয়েছে। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও জানিয়েছেন।

সুত্র: আজকের পত্রিকা 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।